প্রেম-আসক্তি
- অনিক তালুকদার বাবন - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

দীপ্ত আকাশে আগুন ধরেছে
উত্তাপ লেগেছে গায়
তপ্ত আলোকে জ্বলছে হৃদয়
শীতলতা প্রাণে চায়
এমনি কঠোরে মলয় বইছে
মৃদু মৃদু ক্ষনকায়
তাই প্রাণ মোর হয়েছে ভিখারি
একটু ভালবাসা চায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।